বুড়িচংয়ে বাকশীমূল ইউনিয়নে কেন্দ্র কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত

মো. জাকির হোসেনঃ বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের বাকশীমূল উত্তর পাড়া ৩নং ওর্য়াডের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আসন্ন নির্বাচন উপলক্ষে ওর্য়াড আওয়ামীলীগের কেন্দ্র কমিটি গঠন ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহবায়ক মো:আয়েত আলী মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সচিব মো:জিয়াউর রহমান খান হিমেল।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের সেক্রেটারি হাজী মো:আবদুর রশীদ,উপজেলা আ’লীগ নেতা হাজী মো:মফিজুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি ইঞ্জিনিয়ার মো:বাছির খান,উপজেলা যুবলীগ নেতা মো: ফারুক খান মেম্বার।

আরো ও বক্তব্য রাখেন কেন্দ্র পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক যথাক্রমে মো: আব্দুল বারী মুহুরী,মো:মোসলেহ উদ্দিন মেম্বার,হাসানুজ্জামান হাসান,মো:আক্ত্রা খান,মো:ছাদেকুর রহমান,হাজী আবদুর রওফ,এম.এ হান্নান রোকন,এম.এ সেলিম,মো:আনোয়ার হোসেন আনু ,মো:আশিকুর রহমান খান,মো:মোসলেম খান,মো:মজিবুর রহমান,মো:মোজাাফর আলী,মো:আলকাস খান,ডা:মো:খোরশেদ আলম,হাজী আবদুস ছালাম,মো:তাজুল ইসলাম,মো:সিরাজুল ইসলাম,মো:করিম খান রিপন,স্বপন বনিক,রবিউল হোসেন ডাক্তার,জহিরুল ইসলাম,মো:সেলিম খান,মো:জলিল কাজী,মো:বাচ্চু মিয়া,মো:মিজান খান,শ্রমিক লীগের সভাপতি মো:কবির হোসেন প্রমুখ। এসময় আ’লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ওর্য়াড আওয়ামীলীগের কেন্দ্র কমিটির ২০১ সদস্য বিশিষ্ট একটি নিবার্চনী পরিচালনা কমিটি গঠন করা হয়।কমিটির আহবায়ক হিসেবে নির্বাচিত করা হয় আওয়ামীলীগ নেতা মো:আয়েত আলী মেম্বার এবং উপজেলা যুবলীগ নেতা জিয়াউর রহমান হিমেল কে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

আরো পড়ুন