মনোহরগঞ্জে মোঃ তাজুল ইসলাম এমপির উঠান বৈঠক

আকবর হোসেনঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-০৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়ন আর আপনাদের সমস্যা সমাধানে দিন-রাত শ্রম দিয়েছি। আপনাদের জন্য কাজ করতে গিয়ে নিজের পারিবারিক জীবন বিসর্জন দিয়েছি। আসন্ন নির্বাচনে ভোটের দিন আমি আপনাদের জন্য ব্যয় করা শ্রমের মূল্য চাই। অতীতে এই আসনে যারা এমপি ছিল তারা মানুষকে ধোকা দিয়ে ভোট নিয়ে জনগণের কোন উন্নয়ন করেননি। আমি এমপি নির্বাচিত হয়ে জনগণের হক জনগণকে বুঝিয়ে দিয়েছি। বিগত ১৫ বছর আমার নির্বাচনী আসনে কোটি কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছি। এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা নেই যেখানে অনুদান দেইনি। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে। আমার নির্বাচনী আসনের অসংখ্য রাস্তা পাকাকরণ করা হয়েছে, শত শত ব্রীজ-কালভার্ট নির্মাণ করা হয়েছে এবং প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করা হয়েছে। অন্যদিকে বিগত দিনে বিএনপি ভোট নিয়ে মানুষের সাথে প্রতারণা করেছে, জনগণের উন্নয়ন না করে নিজেদের উন্নয়ন করেছে।

শনিবার মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও লক্ষণপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমি আপনাদের সন্তান। এমপি নির্বাচিত হওয়ার পর আপনাদের সুখে দুঃখে আপনাদের পাশে ছিলাম। যতদিন বেঁচে আছি তত দিন আপনাদের পাশে থাকব। তাই আগামী ৩০শে ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকে আমাকে ভোট দেওয়ার জন্য আপনাদেরকে আহ্বান জানাচ্ছি। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা প্রফেসর গোলাম মোস্তফা উঠান বৈঠকে উপস্থিত থেকে বলেন, লাকসাম-মনোহরগঞ্জে জাতীয় পার্টির কোন প্রার্থী না থাকায় মহাজোটের শরীক হিসেবে আমরা জাতীয় পার্টির নেতা কর্মীরা মো: তাজুল ইসলাম এমপিকে সমর্থন জানাচ্ছি। সেই সাথে এই আসনে যারা জাতীয় পার্টি করেন তাদেরকে আহবান জানাচ্ছি যাতে ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেয়।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, সহ সভাপতি আবদুল কাদের মিলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এডভোকেট তানজিনা আক্তার, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল মন্নান মনু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ঢাকাস্থ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, সরসপুর ইউপি চেয়ারম্যান আবদুল মন্নান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান মহিন উদ্দিন চৌধুরী, ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আবুল বাশার, জানে আলম, এমএইচ নোমান, মহিউদ্দিন, আমির হোসেন, সরসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই কন্ট্রাকটর, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজ, আওয়ামীলীগ নেতা প্রফেসর আবদুর রশিদ, নুরুল আমিন, আবুল বাশার, মাষ্টার নুরে আলম সিদ্দিকী, আবদুল আউয়াল পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, যুবলীগ নেতা বাহার উদ্দিন, আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ওয়াহিদ মুরাদ মুকুল, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম ছিদ্দিকী, ছাত্রলীগ নেতা নুর খান মিঠু, মাহবুব আলম, শাহাদাত হোসেন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন