লাকসামে পিতার প্রচারণায় ভোটের মাঠে ২ পুত্র

মোজাম্মেল হক আলমঃ লাকসাম-মনোহরগঞ্জ ২ উপজেলা নিয়ে গঠিত কুমিল্লা-৯ আসনে পিতার জন্য ভোট চাইতে মাঠে নেমেছেন আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী মোঃ তাজুল ইসলামের দুই পুত্র দেশের সুনামধন্য তরুণ ব্যবসায়ি মোঃ সাইদুল ইসলাম ও মোঃ মাহিদুল ইসলাম।

নৌকার প্রার্থী তাজুল ইসলামের পাশাপাশি তার দুই ছেলে সকাল থেকে সন্ধ্যা অবধি ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে গণসংযোগ, উঠান বৈঠক, লিপলেট বিতরণ ও পথসভা করে বিগত দিনের ন্যায় উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করছেন।
এদিকে তাজুল ইসলামের দুই ছেলে ভোটের মাঠে প্রচারনায় থাকায় সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে এবং দলীয় নেতাকর্মীরাও আগের তুলনায় আরো বেশী উজ্জীবিত হয়েছেন।

গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে সাইদুল ইসলাম ও মাহিদুল ইসলাম বলেন, লাকসাম-মনোহরগঞ্জের প্রতিটি মানুষের ভালোবাসায় তাদের পিতা মোঃ তাজুল ইসলাম দীর্ঘ ১৯৯৬ সাল থেকে এই আসনের জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করে আসছেন। এই এলাকায় তিনি ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন বিদ্যুৎ, মানুষের দুর্দশায় বিনা অজুহাতে পাশে দাঁড়িছেন। সন্ত্রাস-চাঁদাবাজ উৎখাত করেছেন। মাদক নির্মূল করেছেন। তাদের পিতাকে তারা আবারো জনসেবক হিসেবে দেখতে চান, এজন্য পিতার নির্বাচনী প্রচারণায় তারাও মাঠে নেমেছেন।

তাজুল ইসলামের বিগত দিনের উন্নয়নমূলক কর্মকান্ডের বর্ণনা দিয়ে তার পুত্রদ্বয় বলেন, লাকসাম-মনোহরগঞ্জের অবহেলিত জনপদে উন্নয়নের মশাল জ্বেলেছেন জননতো তাজুল ইসলাম। শিক্ষা-স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তিনি আবারো নির্বাচিত হলে লাকসাম-মনোহরগঞ্জে শতভাগ আধুনিকায়ন হবে। বেকারত্ব দূরীকরণেও আগামী দিনে আরো সক্রিয়ভাবে কাজ করবেন। লাকসাম-মনোহরগঞ্জে যে অভূবপূর্ব উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে নৌকার প্রার্থী মোঃ তাজুল ইসলামের বিকল্প দেখছেন না তারা।

উল্লেখ্য মোঃ তাজুল ইসলাম এই আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে লাগাতার ৩ বার এমপি নির্বাচিত হয়েছেন, এইবার তিনি ৫ম বারের ন্যায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরো পড়ুন