ডেস্ক রিপোর্টঃ গত ২৫ শে ডিসেম্বর কুমিল্লা নজরুল ইন্সটিটিউটে উৎসব মুখর পরিবেশে উদযাপিত হয়েছে অন্বেষণের চতুর্থ বর্ষপূর্তি অনুষ্ঠান।

অনুষ্ঠানের অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার সিভিল সার্জন ডাঃ মুজিব রহমান, কুমিল্লা সনাক এর সভাপতি জনাব বদরুল হুদা জেনু, রোজ গার্ডেন ইন্টারন্যাশনাল স্কুলের ভাইস প্রিন্সিপাল জনাব বিদ্যুৎ সরকার সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা স্বেচ্ছাসেবী এই সংগঠনের সদস্যগণ।

অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল অন্বেষণ পাঠশালার বাচ্চাদের মুখে আবৃত্তি, গান, গল্প, অথিতিদের অনুভূতি, আড্ডা, লটারি, কেক কাটা।

অন্বেষণের সহ-সভাপতি ইমতিয়াজ আহমেদ মিজান বর্ষপূর্তি সফল করতে বিভিন্নভাবে শ্রম দেওয়া এবং উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য “তারুণ্যের জাগরণে, মানবতার সন্ধানে” এই স্লোগানকে সামনে রেখে সুবিধাবঞ্চিত শিশুদের স্বপ্ন বদলে দেয়ার স্বপ্ন নিয়ে কুমিল্লার কয়েকজন তরুণের স্বপ্ন দেখা সংগঠন অন্বেষণ ২০১৩ সালের ১৬ই ডিসেম্বর সাংগঠনিক যাত্রা শুরু করে। অন্বেষণ একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবি সংগঠন। এটি প্রথাগত কোন এনজিও নয়। কোন প্রতিষ্ঠিত ব্যক্তি বিশেষের দাতব্য সংস্থাও নয়। অন্বেষণ একদল তরুনের স্বপ্নের ফসল। অন্বেষণ মূলত কাজ করে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: