কুবিতে মার্কেটিং আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ১১ ব্যাচ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট ‘ মার্কেটিং চ্যাম্পিয়ন লীগ-২০২২’ এর ফাইনালে ১২তম ব্যাচকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ১১তম ব্যাচ। রবিবার (৫ জুন) বিকাল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় ‘ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হোন ম্যাচের একমাত্র গোলদাতা ১১ ব্যাচের শাকিল ইয়াকুব এবং ‘ম্যান অব দ্য টুর্নামেন্ট’ হন একই ব্যাচের রাশেদুল হক।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান।

ম্যান অব দ্যা টুর্নামেন্ট অর্জনকারী রাশেদুল হক বলেন ‘ জয়েরধারা অব্যহৃত থাকায় আমরা আনন্দিত। আশাকরি মার্কেটিং বিভাগ এ ধরনের প্রতিযোগিতা নিয়মিত আয়োজন করবে।

মার্কেটিং বিভাগের ছাত্র উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক ডঃ মোহাম্মদ সোলায়মান বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগ ফুটবল, ভলিবল, ক্রিকেট সহ সকল খেলাধুলায় অত্যন্ত প্রতিযোগিতা সম্পন্ন মনোভাব নিয়ে খেলে থাকে‌ যার কারণে বিশ্ববিদ্যালয়ের আন্ত ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি ভলিবলে তিনবার চ্যাম্পিয়ন হয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছিলো। আর এর পেছনে বিভাগের সকল ব্যাচের ছাত্র ছাত্রীদের প্রত্যক্ষ অংশগ্রহণ এবং শিক্ষকদের সহযোগিতা ছিল অনেক বেশি। ভবিষ্যতে বিভাগের শিক্ষক এবং ছাত্রছাত্রীদের সমন্বয়ে বিভাগের এক্সট্রা কারিকুলাম একটিভিটিস গুলো আরো সুন্দর ভাবে পরিচালিত হবে বলে আশাকরি।

এসময় উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো.মঈনুল হাসান, আব্দুল্লাহ আল জামিল, সহকারী অধ্যাপক আওলাদ হোসেন, মাহফুজুর রহমান,প্রভাষক মাশিয়াত জাহিন ও সাবিকুন নাহার বিপাশা। এছাড়াও খেলায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ ও মার্কেটিং বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, গত ৩১মে মার্কেটিং বিভাগের ৫টি ব্যাচের অংশগ্রহণে টুর্নামেন্ট শুরু হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরাঃ