কুবি প্রতিনিধিঃ ২০১৬ সালের আগস্টের প্রথম প্রহরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলনকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের বিবাদমান দু’গ্রুপের সংঘর্ষে কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রবিবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কাঁঠাল তলায় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি আনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাজহারুল ইসলাম হানিফের উপস্থাপনায় মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন ‘বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদাসীনতায় খালিদ সাইফুল্লাহ হত্যাকা-ের বিচার এখনও হয়নি’। এছাড়াও গ্রীষ্মকালীন অবকাশ এবং ঈদুল ফিতরের বন্ধের পর যদি খালিদ সাইফুল্লাহ হত্যার বিচার না করা হয় তবে কঠোর আন্দোলনের হুশিয়ারীও দেয় শিক্ষার্থীরা। এদিকে নিহতের মা মানববন্ধনে যোগদানের কথা থাকলেও পথিমধ্যে সন্তানের শোকে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

এ সময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এবং শাখা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীসহ সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: