দাউদকান্দি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাইম ইউসুফ সেইন এই নিয়ে টানা দ্বিতীয় বারের মতো ভোট পেয়ে ১৪৪৩৪ বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নারিকেল গাছ প্রতীকের প্রার্থী মোহাম্মদ আবু মুছা ১০৩৬ ভোট পেয়ছেন, বিএনপি’র মনোনীত নূর মোহাম্মদ সেলিম সরকার ৮২৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিতরা হলেন ১ নম্বর ওয়ার্ডে আব্দুল হক মীর, ২ নম্বর ওয়ার্ডে মো.শামীম দর্জি,৩ নম্বর ওয়ার্ডে মো.মোয়াজ্জেম হোসেন,৪ নম্বর ওয়ার্ডে শাকিব আহমেদ, ৫ নম্বর ওয়ার্ডে খন্দকার বিল্লাল হোসেন সুমন,৬ নম্বর ওয়ার্ডে মো.সালাউদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডে এনামুল হক এমেল সরকার,৮ নম্বর ওয়ার্ডে মো.দেলোয়ার প্রধান ও ৯ নম্বর ওয়ার্ডে রকিবউদ্দিন রকিব।

সংরক্ষিত পদে কাউন্সিলর নির্বাচিতরা হলেন ১ নম্বর ওয়ার্ডে তাসলিমা বেগম,২ নম্বর ওয়ার্ডে নুরুন নাহার নেগম ও ৩ নম্বর ওয়ার্ডে লাভলী আক্তার।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো.কামরুল ইসলাম খান জানান,”সুন্দর পরিবেশে আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ১৭ টি কেন্দ্রে ভোট গ্রহণ চলে। ভোটার উপস্থিতি ছিলো ৫১.৫৭%। নির্বাচনকালীন সময়ে কোথায়ও কোনো সংহিসতার ঘটনা ঘটেনি বলেও তিনি জানান।”

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: