কুমিল্লার হোমনায় অপহরণের ৫দিন পর লাশ উদ্ধার

হোমনা প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় মুক্তপণ না পেয়ে এক স্কুল ছাত্রকে হত্যা করেছে অপহরণকারীরা। হত্যাকান্ডের শিকার স্কুলছাত্রের নাম রিয়াদ হোসেন (১৩)। সে হোমনার নিলখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। অপহরণের ৫দিন পর বুধবার বিকেলে উপজেলার ভাসানিয়া ইউনিয়নের শিবপুর-মাছিমপুর সড়কের মনারকান্দি এলাকা থেকে রিয়াদের লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি রাস্তার পাশে কচুরিপনায় ঢাকা ছিলো বলে জানিয়েছে পুলিশ। এর আগে গত শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার পঞ্চবটি এলাকা থেকে যাত্রীবেশী কয়েকজন ব্যক্তি তাকে অপহরণ করে।

জানাযায়, গত শনিবার (২৫ নভেম্বর) বিদ্যালয় ছুটির পর স্কুলছাত্র রিয়াদকে নিলখী বাজার এলাকা থেকে অপহরণ করা হয়। পরে রাত এগারো টার দিকে রিয়াদের সাথে থাকা মোবাইল ফোন থেকেই অপহরণকারীরা তার পরিবারের কাছে ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। কথামত রাতেই পরিবারের সদস্যরা পুলিশকে বিষয়টি অবহিত করে এবং মোবাইল ফোনে দেয়া ঠিাকানা অনুযায়ী পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার উত্তর ত্রিশ কলাবাগানে যায়। সেখানে মুক্তিপণের জন্য অপেক্ষারত তিন যুবককে একটি ইজিবাইকসহ গ্রেফতার করে পুলিশ। কিন্তু সেখান থেকে অপহৃত রিয়াদকে উদ্ধার করা সম্ভব হয়নি। গ্রেপ্তারকৃতরা হলো- দেবীদ্বার উপজেলার শিবনগর বক্স বেপারী বাড়ি গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম (২৮), মুরাদনগর উপজেলার উত্তর তিরিশ গ্রামের ইউনুছ মিয়ার ছেলে মো. হেলাল (২৩) এবং একই গ্রামের বারিক মিয়ার ছেলে খাবির হোসেন (২৮)।

এদিকে অপহরণের ৫দিন পর বুধবার বিকেলে উপজেলার ভাসানিয়া ইউনিয়নের শিবপুর-মাছিমপুর সড়কের মনারকান্দি এলাকা থেকে রিয়াদের লাশ উদ্ধার করে পুলিশ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

ফেসবুকে আমরাঃ