কুমিল্লায় আবাসিক হোটেল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লায় আবাসিক হোটেলে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার  মহানগরীর স্টেশন রোডস্থ আলামিন হোটেলের একটি কক্ষ থেকে শায়িত অবস্থায় তার লাশ পাওয়া যায়। তার নাম মো: ইব্রাহিম (৪৫)। সে জেলার মনোহরগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের মো: ইসমাইল মিয়ার ছেলে।
জানা যায়, মো: ইব্রাহিম কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার স্থানীয় এক মাদ্রাসার জন্য সাহায্যের টাকা সংগ্রহের কাজ করতো। সে কুমিল্লা মহানগরীর স্টেশন রোডস্থ আলামিন আবাসিক হোটেলে (বোর্ডিং) প্রায় সময় থাকতো। মাঝে মাঝে বাড়ীতে আসা যাওয়া করতো। গতকাল তার ছোট ভাই মো: ইউনুছ মিয়ার সাথে সন্ধ্যায় মুঠো ফোনে কথা হয়। কিন্তু কি কারণে তার ভাই মারা যায় সে বলতে পারছে না। হোটেল কর্তৃপক্ষ সকালে ফোনে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বন্ধ দরজার ভেঙ্গে রুমে প্রবেশ করে তাকে খাটের উপর শায়িত অবস্থায় উদ্ধার করে। তার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ ইউনুছ জানান, ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে শায়িত অবস্থায় পেয়েছি। তার সাথে অন্য কোন কিছু পাওয়া যায়নি। তবে সে অসুস্থ ছিলনা কিন্তু কি কারণে মারা গেল তাও বলতে পারছিনা।
এব্যাপারে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মো: আবু ছালাম মিয়া জানান, আলামিন হোটেল   (বোর্ডিং) থেকে এক ব্যক্তির মৃত লাশ পাওয়া গিয়েছে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করেছে। মৃত্যুর প্রকৃত কারণ ময়নাতদন্ত শেষে বুঝা যাবে ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ