‘টাকা দিলে নমিনেশন হয় মন্ত্রিত্ব পাওয়া যায়, রাজাকারের বাচ্চারা আওয়ামী লীগ করে’ কুমিল্লার উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের সঙ্গে এক বিএনপির নেতার ফাঁস হওয়া এমন ফোনালাপের প্রতিবাদে ঝাড়ু মিছিল বের করে দেবিদ্বারের সাধারণ জনগণ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৫টায় দেবিদ্বার নিউমার্কেট স্বাধীনতা চত্ত্বরে ঝাড়ু ও রোশন আলী মাস্টারের ছবি নিয়ে এমন প্রতিবাদ করেন তারা। রোশন আলীর বহিষ্কারের দাবি জানিয়ে বিক্ষোভকারীরা বলেন, তিনি আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থেকে দল ছোট করে একজন বিএনপির নেতার সাথে এভাবে মন্তব্য করতে পারে না।

জানা যায়, দেবিদ্বার উপজেলার বিএনপির সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রহুল আমীনের সঙ্গে ফোনালাপে কুমিল্লার উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার নিজ দলের গঠনতন্ত্র পরিপন্থি ও দলের মনোনয়ন নিয়ে নেতিবাচক মন্তব্যের একটি অডিও ক্লিপ ফাঁস হয়ে যায়। ফাঁস হওয়া ওই অডিও ক্লিপে রোশন আলীকে বলতে শোনা গেছে, ‘টাকা দিলে নমিনেশন হয়, মন্ত্রিত্ব পাওয়া যায়’ রাজাকারের বাচ্চারা আওয়ামী লীগ করে’

তিনি ওই বিএনপি নেতাকে উদ্দেশ্যে করে বলেন, এভাবে একচেটিয়া একটি দেম চলতে পারে না, আপনারা মাঠে নামুন, আন্দোলন সংগ্রাম করুন, আমি সুযোগ করে দেব।

এদিকে, রোশন আলী মাস্টার ঢাকার একটি সংবাদ সম্মেলনে দাবি করেন, তার পুরো বক্তব্যের কিছু অংশ কাটছাট করে একটি কুচক্র মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। আমি দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। এ দলের জন্য আমার অনেক ত্যাগ রয়েছে। ‘আওয়ামী লীগ যারা করে তারা রাজাকারের বাচ্চা’ এ কথা যদি আমি বলে থাকি তাহলে আমিও তো রাজাকারের বাচ্চা যেহেতু আমি আওয়ামী লীগ করি। একটি চক্র আমাকে হেয় করার জন্য আমার এ কথার আগের অংশটুকু কেটে শেষ অংশটুকু প্রকাশ করেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: