ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় দ্রুতগামী কাভার্ড ভ্যানচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হন। হতাহতরা পরস্পরের বন্ধু।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার আদর্শ সদর উপজেলার কাচিয়াতলি গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. নাজমুল হক সজল ওরফে বঙ্গভাই সজল (২৮) ও জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের আমির হোসেনের ছেলে শরিফুল ইসলাম সোহাগ (২৭)। আহতের নাম শান্ত (২৮), তিনি কুমিল্লা সদরের নিশ্চিন্তপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল যোগে তিন যুবক কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চান্দিনা একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার উদ্দেশে যাচ্ছিলো। পথে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া কাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো- চ ১১-২০৩২) মোটরসাইকেলটিকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দু’জনকে মৃত ঘোষণা করেন।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি সাফায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: