কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের পৃথক তিনটি অভিযানে এক হাজার পিস ইয়াবাসহ দুটি প্রাইভেটকার ও দুই মাদক ব্যবসায়ী এবং ৯০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত বুধ ও বৃহস্পতিবারে অভিযানগুলো পরিচালিত হয়।

সূত্র জানায়, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ মঞ্জুর কাদের ভূইয়ার নেতৃত্বে এস আই শাহীন কাদেরসহ একটি দল জেলার চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা এলাকায় অভিযান চালায়। অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি প্রাইভেটকারে তল্লাসী চালিয়ে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গাড়ীতে থাকা দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। আটককৃতরা হলো চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী গ্রামের নূরুল ইসলামের ছেলে আজম (২৬), ও একই এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে জামাল (২৮)।

এছাড়া জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ মঞ্জুর কাদের ভূইয়ার নেতৃত্বে পৃথক আরেকটি অভিযান চালিয়ে জেলার সদর দক্ষিন থানাধীন সুয়াগাজী চৌমুহুনী মোড় এম এ হামিক পেট্রোল পাম্পের সামনে থেকে ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মোতালেব (৩৫), সে সদর দক্ষিন উপজেলার দক্ষিন রাজাপুর এলাকারার হাজী বশির আহমদ মজুমদারের ছেলে।

বৃহস্পতিবার পরিচালিত অভিযানে আদর্শ সদর উপজেলার শালুকমুড়া এলাকায় ৭০ কেজী গাঁজা আটক হয়। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। তবে মাদক কারবারীকে আটক করা যায় নি।

উভয় ঘটনায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: