কুমিল্লায় গৃহবধূ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা সদর উপজেলার ২নং উত্তর দূর্গাপুর এলাকায় গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামীসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানাযায়, গত ১৬ অক্টোবর দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টায় ২নং উত্তর দূর্গাপুর পশ্চিমপাড়া এলাকায় গিয়াস উদ্দিনের ছেলে সাজ্জাদ ইসলামের স্ত্রী রুজিনাকে তার স্বমীসহ শশুর বাড়ির লোকজন গায়ে আগুন ধরিয়ে দেয়।পরে তার চিৎকারে এলাকার লোকজন এসে পরলে তাকে মূমর্ষ অবস্থায় প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়,এখানে তার শারীরিক অবস্থার অবনতী হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। ঢামেক হাসপাতালে চিকিৎসা অবস্থায় ১৭ অক্টোবর সন্ধ্যায় গৃহবধূ রুজিনা আক্তার মারা যায়।
এ ঘটনাায় গৃহবধূ রুজিনার বাবা আব্দুস ছালাম মিয়া বাদি হয়ে ১৯ অক্টোবর রুজিনার স্বামী সাজ্জাদ ইসলামকে প্রধান আসামী করে ৪ জন জনের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন ক্যান্টনমেন্ট ফাঁড়ির আই সি  ইন্সফেক্টর শেখ মাহমুদুল হাসান রুবেল, মামলার তদন্ত কর্মকতা এস আই শামীম সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার প্রধান আসামী রুজিনার স্বামী সাজ্জাদ ইসলাম (২৩) ও দেবর সাইদুল ইসলাম (১৯) কে ১নং দক্ষিণ দূর্গাপুর মদিনানগর তাদের আত্বীয়ের বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীদেকে কুমিল্লা বিজ্ঞ আদালতের মাধ্যেমে জেলহাজতে প্রেরন করা হয়।
এ ব্যাপারে ক্যান্টনমেন্ট পুলিশ ফাড়ির আইসি শেখ মাহমুদুল  হাসান জানান, এই নৃসংশ হত্যা মামলায় জড়িত বাকি আসামীদেরকেও আমরা খুব শীঘ্রই গ্রেফতার করতে পারব বলে আশা করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ