কুমিল্লায় চলন্ত ট্রেনে সন্তান প্রসব করলেন প্রসূতি

কুমিল্লায় চলন্ত ট্রেন উপকূল এক্সপ্রেসে ফুটফুটে ছেলে সন্তান প্রসব করেছেন এক গৃহবধূ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কুমিল্লা স্টেশনের অদূরে রসুলপুর ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। ঐ মা ও তার নবজাতক সুস্থ আছেন।

প্রসবকারী গৃহবধূর নাম তানিয়া আক্তার (১৯)। তিনি নরসিংদীর মাধবদীর বাসিন্দা এরশাদ মিয়ার স্ত্রী। তানিয়ার বাবার বাড়ি নোয়াখালীর সোনাপুর এলাকায়।

এরশাদ মিয়া জানান, মা ও নবজাতক কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

তিনি বলেন, আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি। এছাড়া ট্রেনে থাকা সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার স্ত্রী ও বাচ্চা দুজনই এখন সুস্থ। তাদের জন্য সবার কাছে দোয়া চাই।

প্রত্যক্ষদর্শী মাঈন উদ্দিন বাবলুজানান, নরসিংদী স্টেশন থেকে নোয়াখালীর উদ্দেশে উপকূল এক্সপ্রেসের ‘খ’ বগির ৪৮-৪৯ নম্বর সিটে ওঠেন এরশাদ-তানিয়া দম্পতি। ট্রেনটি রসুলপুর ক্রসিং এলাকায় আসতেই প্রসব বেদনা শুরু হয়। বিষয়টি জানতে পেয়ে ট্রেনে কর্তব্যরত গার্ডরা ঐ বগির অন্য যাত্রীদের সরিয়ে নেন এবং সেখানে থাকা নারী যাত্রীদের সহযোগিতায় তার প্রসবের ব্যবস্থা করেন।

হাসপাতালের চিকিৎসক ডা. বাধন জানান, ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনে ফুটফুটে এক ছেলে সন্তান প্রসব করেন তানিয়া।মা ও শিশু দুজনই সুস্থ থাকলেও শিশুটিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ