কুমিল্লায় নবনির্বাচিত ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ

কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মো. ওসমান খানকে টাকার মালা দিয়ে বরণ করেছে এলাকাবাসী। শনিবার (১৩ নভেম্বর) বিজয় মিছিল নিয়ে নয়াকান্দি ও দুখিয়ারকান্দি এলাকায় বের হলে গ্রামবাসী তাকে টাকার মালা ও ফুলের মালা দিয়ে বরণ করে। মালায় ৬৬ হাজার ৮০৫ টাকা ছিল।

জানা গেছে, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে ফুটবল প্রতীকে ৭১৫ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন ওসমান খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুস সাত্তার পেয়েছেন ৩৫৪ ভোট।

নিজের ফেসবুকে টাকার মালা গলায় দেওয়া ছবি পোস্ট করে নবনির্বাচিত ইউপি সদস্য ওসমান খান লিখেছেন, আল্লাহর দরবারে লাখ কোটি শুকরিয়া। ১ নম্বর ওয়ার্ডের নয়াকান্দি দুঃখীয়ারকান্দির জনগণের কাছে আমি চিরকাল ঋণী হয়ে গেলাম। আপনারা আমাকে এতো ভালোবাসেন আমি জানতাম না। আপনাদের এই ভালোবাসা এবং এই সমর্থন চিরদিন মনে রাখব এবং আপনাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকব ইনশাআল্লাহ।

ওসমান খান বলেন, আমি মেম্বার নির্বাচিত হওয়ার আগেও মানুষের বিপদে আপদে ছুটে গিয়েছি। যার কারণে এলাকাবাসী বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছে। আজ বিজয় মিছিল বের করলে এলাকাবাসী টাকার মালা উপহার দিয়েছে। পরে গুনে দেখি ৬৬ হাজার ৮০৫ টাকা হয়েছে। এলাকাবাসীর ভালোবাসায় আমি মুগ্ধ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ