কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ৬নং ময়নামতি আদর্শ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন চাচা ভাতিজা। আওয়ামী লীগের নৌকার মনোনয়ন চান দুইজনই।

সোমবার বর্তমান চেয়ারম্যান লালন হায়দার তার মনোনয়ন জমা দেন। একইদিন ভাতিজা আদনান হায়দার তার মনোনয়ন জমা দিয়েছেন।

বর্তমান চেয়ারম্যান লালন হায়দার বলেন, আমি জনগণের সেবা করে আসছি দীর্ঘ দিন ধরে। আমি জনগণের ইচ্ছায় আবারো চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছে। আগামী দিনে জনগণের উন্নয়ন করার লক্ষ্যে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

ভাতিজা আদনান হায়দার বলেন, রাজনীতি পরিবারের সন্তান রাজনীতি পরিবারে আমার জন্ম। আমার দাদা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর মরহুম আবুল বাসার চেয়ারম্যান। আমার পিতা বর্তমান বুড়িচং উপজেলার চেয়ারম্যান আখলাক হায়দার। জনগণের ভালোবাসা নিয়ে আমি আগামী দিনে চেয়ারম্যান হয়ে আপনাদের সেবা করিতে চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিলে আমি নৌকার বিজয় উপহার দিব ইনশাআল্লাহ। আমি প্রতিশ্রুতি দিলাম আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাকে মাদক ও সন্ত্রাসী মুক্ত করব ইনশাআল্লাহ। ময়নামতি ইউনিয়ন হবে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আগামী দিনে চেয়ারম্যান হয়ে সকলের সেবা করিতে পারি।

বুড়িচং উপজেলার নির্বাচন অফিসার বুলবুল আহাম্মেদ বলেন, চাচা ভাতিজা উভয়ই মনোনয়ন ফরম নিয়েছেন। তাছাড়া বুড়িচং উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি সদস্য পদে একাধিক প্রার্থী মনোনয়ন ফরম নিয়েছেন। মনোনয়ন ফরম বিতরন চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। পরে যাচাই বাছাই করে মার্কা দেওয়া হবে বলে জানান এই নির্বাচন কমিশন অফিসার।

সূত্রঃ যুগান্তর

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: