কুমিল্লায় সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২০ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২০ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৫ মার্চ) কুমিল্লা সেনানিবাসের ক্ষুদ্রাস্ত্র ফায়ারিং রেঞ্জে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত প্রতিযোগিতায় সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৫টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন ৩১৫.৯৫ পয়েন্টে পেয়ে চ্যাম্পিয়ন এবং ৩৩ পদাতিক ডিভিশন ৩১০.৩১ পয়েন্ট পেয়ে রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ০৭ ডিভিশনের সৈনিক অষীম কুমার শর্মা শ্রেষ্ঠ ফায়ারার এবং ১৯ ডিভিশনের সৈনিক মো. মেহেদী হাসান দ্বিতীয় শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন।

বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২০ এর সমাপনী অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া মেজর জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরীসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দরা, কুমিল্লা অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ