মারুফ আহমেদঃ কুমিল্লা সিটি কর্পোরেশনের উত্তর রামপুর এলাকায় মহাসড়কের পাশে অপেক্ষামান একটি পাজেরো গাড়ি তল্লাসী করে পুলিশ গতকাল শনিবার সকালে ৪ হাজার পিছ আমদানী নিষিদ্ধ মাদক ইয়াবা উদ্ধার করে। এসময় গাড়িটির দু’আরোহী সাইফুল ইসলাম (২৬) ও শাহাবুদ্দিন (২৮) নামের দু’যুবককে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়,কুমিল্লা মহানগরীর ২২ নং ওয়ার্ড এলাকার উত্তর রামপুর সংলগ্ন কুমিল্লা পল্লী বিদ্যূৎ সমিতি-২ এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে গতকাল শনিবার সকাল সাড়ে ৯ টায় একটি পাজেরো গাড়ি (ঢাকা-মেট্রো-খ-১১-১৭৩৭) অপেক্ষমান থাকার সময় সদও দক্ষিণ থানার পুলিশের একটি টহল দল তাদের চ্যালেঞ্জ করে। এসময় পুলিশের জিজ্ঞাসাবাদে যুবকরা অসংলগ্ন কথা বললে পুলিশের সন্দেহ আরো বাড়ে। এক পর্যায়ে পুলিশ গাড়িটি তল্লাসী কওে বিভিন্ন পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় ৪ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে। পরে গাড়িসহ আটক যুবকদের থানায় নিয়ে যাওয়া হয়।

আটককৃতরা হচ্ছে কক্সবাজারের টেকপাড়া ঈদগা এলাকার আমির হামজার পুত্র সাইফুল ইসলাম ও কক্সবাজার সদর উপজেলার আলী আব্বাসের পুত্র শাহাবুদ্দিন। সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,আটক যুবকদেও বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: