বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লা বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশের অভিযানে আন্তঃজেলা অটোচোর সিন্ডিকেটের সক্রিয় দুই চোর গ্রেপ্তার। গতকাল রবিবার দিবাগত রাত ৩ টায় বুড়িচং উপজেলার কংশনগর বাজার এলাকা থেকে তাদের আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এস আই সাহাদাৎ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দুটি চোরাই অটো সহ তাদের আটক করেন বলে নিশ্চিত করেন। আটককৃত দুজনের একজন হলো আহাদুল ইসলাম (২৮) পিতা কালা মিয়া গ্রামঃ রামপুর থানাঃ বুড়িচং। এবং অপর আসামী চান্দিনা উপজেলার দর্জিপাড়া কংগাই গ্রামের শফিকুল ইসলামের ছেলে হুমায়ুন কবির (৩২)।

জানা যায় গতকাল রবিবার গভীর রাতে উপজেলার রামপুর এলাকার একটি গ্যারাজ থেকে অটোর মালিক আব্দুল গফুর মিয়ার অটো দুটো চুরি করে নিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে। জিগাসাবাদে তারা চুরির কথা স্বীকার করে। এবং তাদের সাথে বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে চুরিতে সহায়তা কারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের নাম প্রকাশ করে।

দেবপুর ফাঁড়ী পুলিশের আই সি ইন্সপেক্টর মঞ্জুর কাদের ভুইঞা বলেন আসামীরা এর আগেও চুরি করছে বিভিন্ন সময়। তারা তাদের সহযোগী আরো কয়েক জনের নাম বলেছে। জাচাই বাছাই করে সিন্ডিকেটের অপর আসামীদের দ্রুত গ্রেপ্তার করা হবে। আসামীদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: