ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশের জয় উদযাপন করতে কুমিল্লা জুড়ে শুক্রবার মধ্যরাত পর্যন্ত ক্রিকেটপ্রেমীরা আনন্দমিছিল ও মোটরসাইকেল র‌্যালি করেছেন। আকাশে ছিল আতশবাজি মেলা।

মাহমুদউল্লাহর ছক্কা হাঁকানোর সঙ্গে সঙ্গেই বাংলাদেশ বাংলাদেশ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে কুমিল্লা নগরীর ব্যস্ততম কান্দিরপাড় এলাকা ও ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাস। নানা দিক থেকে ক্রিকেটপ্রেমীরা মোটরসাইকেল র‌্যালি ও মিছিল নিয়ে জড় হতে থাকেন কান্দিরপাড় এলাকায়। যেন স্বপ্নের ফাইনাল এখন আমাদের হাতের মুঠোয়।

প্রায় ৪৫ মিনিট ধরে এই চার রাস্তা চলতে থাকে বিজয় উদযাপন। সড়কের চার দিকে শতাধিক গাড়ি আটকা পড়লেও কারো কোনো ক্ষোভ ছিল না। বরং গাড়ি থেকে নেমে এসে তারাও অংশ নেন আনন্দ উল্লাসে

নো বলের নাটক আর মাহমুদউল্লাহ সাকিবের রাগের প্রতিদান হিসেবেই নিদহাস ট্রফিতে শ্রীলঙ্কার ঝুলিতে জমা হলো আরেকটি হার। শেষ ওভারের প্রথম দুই বলে কোনো রান না করেই এক উইকেট হারিয়ে বসা রিয়াদ যেন চরম ক্ষোভে জয়ের জন্য তৃতীয় বলে চার মেরে ফাইনালের দ্বারপ্রান্তে নিয়ে আসেন দলকে। পরের বলে রিয়াদের সঙ্গে ডাবল নেন রুবেল। ওভারের ৫ম বলে জয়ের উল্লাস ঘরে তুলতে মরিয়া মাহমুদউল্লাহ ব্যাকওয়ার্ড স্কয়ার লেগের উপর দিয়ে ছক্কা মেরে বাংলাদেশের সব ক্ষোভ আর রাগ মাটি করে দেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: