নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লায় কর্মরত স্যাটেলাইট টেলিভিশনের সংবাদকর্মীদের সংগঠন টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার উদ্যোগে বাৎষরিক আনন্দভ্রমন কক্সবাজার সমুদ্র সৈকতে অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ জানুয়ারী শনিবার রাতে টিভি সাংবাদিকরা কুমিল্লা প্রেসক্লাব থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়,। পরদিন সকালে কক্সবাজার পৌছে সমূদ্র সৈকত, ইনানী, মেরিন ড্রাইভ সড়ক এবং ডুলাহাজরায় বঙ্গবন্ধু সাফারি পার্ক পরিদর্শন করেন সাংবাদিকরা।

হৈ হুল্লোড়, সমুদ্র স্নান, লুঙ্গি-গেঞ্জি আর গামছার বাঙালী পোশাকে পুরো সময় আনন্দ উদযাপন করেন কুমিল্লার টিভি সংবাদিকরা। সোমবার সন্ধ্যায় কক্সবাজারের কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন কুমিল্লার টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন সদস্যরা।

এই সাংবাদিদের মিলন অনুষ্ঠানে উপস্থিত থেকে শুভেচ্ছা বিনিময় করেন বিটিভি র কক্সবাজার প্রতিনিধি ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, আর টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাইফুর রহিম শাহিন,মোহনা টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল,বিজয় টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি এম শাহ আলম। কুমিল্লার টিভি সাংবাদিকদের ব্যস্ততার ফাঁকে টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন আয়োজিত বাৎসরিক আনন্দভ্রমণে অংশ নেয়ায় সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনী, আয়োজক কমিটির আহবায়ক বিটিভির কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম রতন, সদস্য সচিব সাংবাদিক ওমর ফারুকী তাপস। এই আনন্দ ভ্রমণে অংশ গ্রহণকারী সাংবাদিকগণ গতকাল ১৬ জানুয়ারী রাতে কুমিল্লায় ফিরে আসেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: