তামিমেই ভরসা রাখছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ডেইলিকুমিল্লানিউজ ডেস্কঃ দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে (বিপিএল) ২০১৫ সালে আবির্ভাব ঘটেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। এসেই করেছিল বাজিমাত। টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজার নিপুন অধিনায়কত্বে বাদ বাকিদের তাক লাগিয়ে তুলে নিয়েছিল অভিষেক শিরোপা।
বিষয়টি নিয়ে তাই কুমিল্লা ফ্রাঞ্চাইজি গর্ব করতেই পারে। তবে যে বিষয়টি দলটির ভাবনার কারণ হয়ে দাঁড়িয়েছে সেটি হলো, ওপেনিং অর্ডার। কেননা ওই আসরতো বটেই, গেল আসরেও ওপেনাররা (ইমরুল, লিটন ও মাহমুদুল হাসান) দলকে প্রত্যাশিত সাফল্য এনে দিতে পারেননি।

সেই ভাবনা থেকেই বিকল্প খোঁজা এবং ওপেনিংয়ে বাংলাদেশের নির্ভরতার প্রতীক তামিম ইকবালকে দলে ভেড়ানো হয়েছে বলে জানালেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্বাধিকারী নাফিসা কামাল।

নাফিসা জানান, ‘তামিম আছে তাই নিউজ মোটিভেশন কাজ করছে। উনি আমাদের দলের জন্য একটি বড় চালিকা শক্তি। এখন তামিম ফর্মের চূড়ায় আছেন। ওপেনিংয়ে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খুবই ভালো পারফর্ম করছেন। আমাদের ওপেনিংটা যেন শক্তিশালী হয় সেজন্যই ওনাকে নেয়া। আপনি দেখেছেন যে বিগত বছরগুলোতে আমাদের দল ওপেনিং এ ভুগেছে। তাই তামিমের কাছ থেকে বিশেষ কিছু আশা করছি।’

ওপেনিংয়ে তামিমের সাথে যথারীতি আছেন বিগত দুই বছরের দুই ওপেনার ইমরুল কায়েস ও লিটন দাস। দেশি প্লেয়ারদের মধ্যে আরও আছেন মোহাম্মদ সাইফুদ্দিন, আল আমিন হোসেন, আরাফাত সানি, মেহেদি হাসান রানা ও এনামুল হক জুনিয়র, রকিবুল হাসান।

আর বিদেশি প্লেয়ারদের তালিকায় আছেন মারলন স্যামুয়েলস, ড্যারেন ব্র্যাভো, জশ বাটলার, হাসান আলী, ফাহিম আশরাফ, ইমরান খান জুনিয়র, শোয়েব মালিক, মোহাম্মদ নবী, রশিদ খান, সুলেমান মীর ও রুম্মন রইস খান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ