নাঙ্গলকোটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ৪টি ঘর পুড়ে ছাই

কুমিল্লার নাঙ্গলকোটে এলপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চারটি ঘর পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো। গতকাল শনিবার বিকেলে উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের সাতবাড়ীয়া গ্রামের কাজি বাড়িতে এ আগুনে পোড়ার ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, গ্রামের মৃত. কালা মিয়ার ছেলে টুকুর স্ত্রী পান্না বেগম ঘটনার দিন দুপুরে রান্না করছেন। এ সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটলে তাৎক্ষণিক আগুনে তার বড় ভাই সাহাব উদ্দিন, ছালাহ উদ্দিন, টুকু ও নেছার উদ্দিনের ঘর পুড়ে, ফ্রীজ, টিভি, আলমিরা, সুকেস, স্বণালংকারসহ ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ঘরে থাকা চার পরিবারের নগদ ৫ লাখ টাকা পুড়ে যায়। এনিয়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ইউপি চেয়ারম্যান শেখ কবির মজুমদার টুটুল ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয় ক্ষতিগ্রস্থ পরিবারের সাহাব উদ্দিন ও সালা উদ্দিন বলেন, সাহাব উদ্দিন জমিন দেখার জন্য মাঠে জান। আর সালা উদ্দিন দোকানে ছিলেন। আগুনের কথা শোনে তারা আসার আগে ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরে থাকা নগদ ৫ লাখ টাকা পুড়ে যায়।
ইউপি চেয়ারম্যান শেখ কবির মজুমদার টুটুল বলেন, খবর পেয়ে ঘটনাটি পরিদর্শন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দলীয় নেতাদের সঙ্গে কথা তাদের সহয়তা দেওয়ার আশ্বাস দেন। পাশাপাশি তিনি নাঙ্গলকোট উপজেলায় একটি ফায়ার সার্ভিস স্থাপনের জোর দাবি জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ