মারুফ আহমেদঃ কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১নং কালিরবাজার ইউনিয়নের বুধইর আইডিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের সভাপতি ও কালিরবাজার ইউপি’র সদস্য আলহাজ আবুল হোসেন মেম্বারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সার্জেন্ট (অব.) মো: রুস্তম আলী এবং বিদ্যালয়ের পরিচালক মো: মাহমুদুন্নবী রিপন এর আমন্ত্রনে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – কমলাপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনন্দা চক্রবর্তী , অলিপুর প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন, করিমাবাদ মডেল স্কুলের প্রধান শিক্ষক মো: আমির হোসেন, সার্জেন্ট (অব.) মো: মিজানুর রহমান। আলহাজ¦ মোক্তাল হোসেন, আলহাজ¦ আব্দুল ওয়াহাব পাটোয়ারী, আলহাজ¦ আব্দুল মান্নান, হাবিবুর রহমান মৈশান, সাইফুল ইসলাম সেলিম, ওয়ালী উল্যাহ্, হুমায়ন কবীর, আলী হোসেন, জাফর আহমেদ, ডা. মাহমুদুল হাসান মানিক, খায়রুল বাসার মোল্লা, সরোয়ার হোসেন স্বপন, খায়রুল ইসলাম শিমুল সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিবাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব ও শুভচ্ছান্তে ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. হেলাল উদ্দিন। অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযেগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: