ফাইল ফটো

ঢাকা-চট্রগ্রাম রেল সড়কের কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল রেল স্টেশন এলাকায় মঙ্গলবার বিকালে ট্রেনে কাটা পড়ে স্থানীয় শশীদল গ্রামের মোঃ ফরিদ মিয়া (৫৫) নামের এক ব্যক্তি মারা গেছে। খবর পেয়ে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন সিরাজী সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। বুধবার সকালে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করা হয়।

রেলওয়ে পুলিশ ও স্হানীয় সূত্র জানায় ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা শশীদল রেলওয়ে স্টেশন এলাকায় মঙ্গলবার বিকালে স্থানীয় শশীদল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ফরিদ মিয়া (৫৫) অজ্ঞাত ট্রেনের নীচে কাটা পড়ে মারা যায়। পরে বিকাল বেলা স্থানীয় লোকজন ও স্টেশন মাষ্টারের কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন সিরাজী খবর পেয়ে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার করে। বুধবার সকালে রেলওয়ে ফাঁড়ি পুলিশ লাশ ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন সিরাজী জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে লাকসাম রেলওয়ে থানার একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: