কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর এলাকার কল্পবাস গ্রামের খান বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৬ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি খবর পাওয়া গেছে।

এলাকাবাসি সুত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক ২টায় কল্পবাস খান বাড়িতে মৃত আনু মিয়ার ছেলে কামাল হোসেনের ঘরের চারপাশে আগুন লেগে যায়। এলাকার মানুষের সহায়তায় প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয় এলাকাবাসী।

মৃত আনু মিয়ার ছেলে ঘরের মালিক কামাল জানায়, আমি রাত ১০ টা দিকে আমার ব্যাটারী চালিত অটোরিকশা চার্জ দিয়ে চলে যাই৷ তখনও সব কিছু ঠিক ছিল৷ রাত ২ টায় আমার মায়ের চিৎকারের পর দেখি আমার ঘরের চারপাশে আগুন৷ আমার এবং মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভায়৷ কিন্তু ততক্ষণে আমার একমাত্র আয়ের উৎস ব্যাটারী চালিত অটোরিকশা টি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে৷ যা কিছু দিন আগে ১ লক্ষ ৫০ হাজার টাকা ধার দেনা করে ক্রয় করেছিলাম। ঘরে একটা ছাগল ছিল যা একেবারে ছাই হয়ে গেছে৷ ঘরের আসবাবপত্র , কাপড়-চোপড়, নগদ ৮ হাজার টাকা সব পুড়ে ছাই হয়ে যায়৷ সব মিলিয়ে আমার ছয় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমার ধারনা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: