কুমিল্লায় অজ্ঞাতনামা এক যুবকের মস্তকবিহীন মরদেহ উদ্ধারের ১০দিন পর এবার সেই খন্ডিত মস্তক উদ্ধার করেছে পিবিআই। সোমবার বিকালে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা গ্রামের একটি পুকুর থেকে অজ্ঞাতনামা ওই যুবকের মস্তকটি উদ্ধার করা হয়। গত ১০ জুলাই একই পুকুরে পাড়ে মস্তক বিহীন এক যুবকের মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও কুমিল্লা জেলা পিবিআই টিমের সদস্য এসআই ইব্রাহিম জানান, মস্তক ছাড়া মরদেহ উদ্ধারের পর ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেছিল। পরে গত ১৪ জুলাই মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করে। মামলাটি তদন্ত করতে গিয়ে জামাল হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে আটক করা হয়। পরে ওই ব্যক্তির স্বীকারোক্তি ও দেখানো মতে সোমবার পিবিআই অভিযান চালিয়ে পলিথিন মোড়ানো অর্ধগলিত মস্তকটি উদ্ধার করে। তবে এখনও অজ্ঞাত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। এদিকে মঙ্গলবার এ বিষয়ে পিবিআইয়ের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

এর আগে গত ১০ জুলাই ব্রাহ্মণপাড়ার টাটেরা গ্রামের একটি পুকুর পাড় থেকে ৩০ বছরের এক অজ্ঞাত যুবকের মস্তক বিহীন মরদেহ উদ্ধার করা হয়। এ সময় থানা পুলিশ পাশের পুকুর ও ডোবায় খোঁজাখুঁজি করে মস্তকটি উদ্ধার করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছিল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: