ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এলাকাবাসীর সহায়তায় নারী শিশুসহ ১৩ রোহিঙ্গাকে আটক করে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে প্রেরন করেছে।

থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে শশীদল পাঁচপীরের মাজার এলাকা থেকে নারী, পুরুষ এবং শিশুসহ ১৩ জন রোহিঙ্গা নাগরিককে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। স্থানীয় জনগণের তথ্যের ভিত্তিতে থানার ওসি এসএএম শাহজাহান কবিরের নির্দেশে থানার এসআই যুযুৎসু যশ চাকমা ও সঙ্গীয় ফোর্স ওই এলাকায় পৌছে রোহিঙ্গা নাগরিকের সত্যতা পেয়ে তাদের পুলিশ হেফাজতে নিয়ে আসে। আটককৃত রোহিঙ্গারা কক্সবাজার রোহিঙ্গা ক্যাপ থেকে পালিয়ে আসার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

আটককৃতরা হল- ইয়াকুব নবীর ছেলে হাবিববুল্লাহ্ (৩৮), হাবিববুল্লাহ স্ত্রী রাজুমা (২৭), হাবিববুল্লাহর ছেলে মোঃ সোহেল (৯), আশ্রাফ(৭), ছমির (৪), হাবিববুল্লাহর মেয়ে তাসলিমা(২), ছমিয়া (১), মৃত নূর আহাম্মদ এর ছেলে ইমাম হোসেন(৭৭), ইমাম হোসেনের স্ত্রী আছিয়া খাতুন(৫৬), ইমাম হোসেনের মেয়ে মনোয়ারা (২২), ইমাম হোসেনের মেয়ে রাজুমা(২০), মৃত নূর আহাম্মদ এর ছেলে সৈয়দ আলম(২৫), মৃত ইব্রাহীমের ছেলে হামিদ হোসেন(২৫)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার আটককৃত রোহিঙ্গা শরনার্থিদের কুমিল্লা জেলা প্রশাসক অফিসের মাধ্যমে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: