নাসির উদ্দিন তন্ময়ঃ শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আজ, শহীদদের স্মৃতিচারণ ও চিত্রাঙ্গন প্রতিযোগিতাসহ নাগরিক স্বাস্থ্য সেবা প্রবাহ , “ফিরে দেখা অমর ২১” অনুষ্ঠিত হয় বটমুল প্রাঙ্গন উত্তরা সেক্টর ৪ মাঠ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল (এম পি) , ড. আনিসুজ্জামান , অধ্যাপক ইমেরিটাস প্রেসিডেন্ট, বাংলা একাডেমি, হাশেম খান বরেণ্য চিত্রশিল্পী ,ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পুলিশ মহাপরিদর্শক ,বাংলাদেশ পুলিশ , জনাব বেনজীর আহমেদ মহাপরিচালক র‍্যাব , জনাব মোঃ শফিউল মহিউদ্দিন, সভাপতি এফবিসিসিআই , মিসেস রোজিনা বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী , আরো উপস্থিত ছিলেন দেশবরেণ্য শিক্ষাবিদ, শিল্পী, সাহিত্যিক, রাজনীতিক, সাংবাদিক, সর্বজন শ্রদ্ধেয় বর্ষিয়ান ভাষা সৈনিক, সুশীল ব্যক্তিবর্গসহ সকলেই শহীদ মিনারে শহীদদের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এই দিবসটি উপলক্ষে সেবামূলক সহ নানান কর্মসূচি হাতে নেয়া হয় , চিত্রাংকন, কবিতা আবৃতি ,শহীদদের স্মৃতি চারণ ও সঙ্গীত পরিবেশন, রক্তদান ,মাদকবিরোধী জনসচেতনতা ও নাগরিক স্বাস্থ্য সেবা, তারমধ্যে আর মাদক নয় এই হোক প্রত্যয় , সৌজন্যে প্রত্যয় মেডিকেল ক্লিনিক লিমিটেড। স্বেচ্ছা রক্তদান কার্যক্রম আয়োজনে কোয়ান্টাম ফাউন্ডেশন , ফ্রি ডেন্টাল ক্যাম্প , সৌজন্যে এ‍্যাস্সেটিক  ডেন্টাল , ফ্রি মেডিকেল ক্যাম্প, সৌজন্যে লুবানা জেনারেল হাসপাতাল , অনুষ্ঠানটি আয়োজন করেছেন , বাংলাদেশ ক্লাব লিমিটেড, হাটি হাটি খাই খাই ও উত্তরা কল্যান সমিতি সেক্টর ৪।

আহ্বায়ক ছিলেন জনাব মোঃ আতিকুল ইসলাম সাবেক সভাপতি বিজিএমইএ ও সভাপতি বাংলাদেশ ভলিবল ফেডারেশন ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: