ডেস্ক রিপোর্টঃ ডিএনসিসি উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে লড়তে আগ্রহী প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী আতিকুল ইসলাম বলেছেন, মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আমি শতভাগ আশাবাদী। দল যদি আমাকে মনোনয়ন নাও দেয়, যাকে দেবে তার পক্ষেই আমি কাজ করার অঙ্গীকার করছি। তবে আমি যদি মনোনয়ন পাই এবং নির্বাচনে জয়লাভ করি, তাহলে একটি সচল, নিরাপদ, স্বাস্থ্যকর ও আধুনিক ঢাকা গড়তে আমি আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করবো।

সোমবার দুপুরে তিনি তার কর্মীদের নিয়ে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপের কাছে মনোনয়ন আবেদনপত্র জমা দেন।

এসময় আবদুস সোবাহান গোলাপ বলেন, উনি (আতিকুল) যোগ্য একজন লোক। আমরা সবাই তার ব্যাপারে আশাবাদী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায়।

পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আতিকুল ইসলাম। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রয়াত আনিসুল হক তার কাজের মাধ্যমে প্রমাণ করেছিলেন ব্যবসায়ীরা রাজনীতিতে আসতে পারে এবং সফলতার সাথে নিজেদের সক্ষমতার বহিঃপ্রকাশ করতে পারেন। আমার ইচ্ছাও একই। আমি নিজেকে প্রমাণ করতে চাই। আনিসুল হক যে কাজগুলো অসমাপ্ত রেখে গেছেন আমি সেগুলো শেষ করবো।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: