মুরাদনগরে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

মুরাদনগর প্রতিনিধিঃ কুমিল্লা মুরাদনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদের তার ফেইজবুকের মাধ্যমে সাংবাদিকদেরকে জারজ ও কুলাঙ্গার বলে কটুক্তি করায় তার অপসারন ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে মুরাদনগর উপজেলা কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন করে উপজেলার সর্বস্তরের সাংবাদিকরা। এ সময় অবিলম্বে বিতর্কিত ওই ইউএনওকে প্রত্যাহারের দাবি জানানো হয়।
জানা যায়, মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাসেলুল কাদের যোগদানের পর থেকেই ব্যপক ঘুষ কেলেংকারী এবং অনিয়ম দুর্নীতিতে জড়িয়ে পড়ে বলে বেশ কিছু দিন যাবত জনপ্রতিনিধিদের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে। বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ সম্পাদন করে বিল এবং চেক গ্রহনের সময় তাকে ১০% হারে ঘুষ দিতে হয় বলে অভিযোগ জনপ্রতিনিধিদের। এতে অতিষ্ট ৫ ইউপি চেয়ারম্যানসহ বেশ কিছু জনপ্রতিনিধি সংবাদ সম্মেলনের মাধ্যমে তার দুর্নীতির ফিরিস্তি তুলে ধরেন। ইউএনও রাসেলুল কাদেরের অনিয়ম দুর্নীতির প্রতিবাদে গত বৃহস্পতিবার মাসিক সমন্বয় ও আইন-শৃঙ্খলা সভায় অংশ গ্রহন করেনি উপজেলা চেয়ারম্যানসহ সকল ইউপি চেয়ারম্যান, সাংবাদিক এবং ইউপি সদস্যরা। এ নিয়ে ক্ষুব্ধ বিতর্কিত ইউএনও রাসেলুল কাদের তার ফেসবুক আইডিতে মুরাদনগরের জনপ্রতিনিধিদেরকে নর্দমার কিট, বেজন্মা, সর্বনিন্মস্তরের দুর্বৃত্ত এবং সাংবাদিকদেরকে জারজ, কুলাঙ্গার বলে স্ট্যাটাস দেয়। এতে শনিবার মুরাদনগরে সর্বস্তরের সাংবাদিকরা ঐক্যবদ্ধ প্রতিবাদ এবং তার শাস্তির দাবিতে মানববন্ধন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়ের, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি আব্দুল আউয়াল, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি আজিজুর রহমান রনি, দৈনিক সমকালের সংবাদদাতা শরীফুল ইসলাম চৌধুরী, দৈনিক মানব জমিনের প্রতিনিধি আবুল কালাম আজাদ, দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা মোশারফ হোসেন মনির, মোহনা টেলিভিশনের প্রতিনিধি তৌহিদুর রহমান, দৈনিক বর্তমানের প্রতিনিধি নাজিম উদ্দিন, দৈনিক যায়যায় দিনের জালাল উদ্দিন, দৈনিক আমাদের অর্থনীতির মাহবুব আলম আরিফ, দৈনিক ভোরের ডাকের আরিফুল ইসলাম, দৈনিক সরজমিনের নজরুল ইসলাম, এনএ মুরাদ,জাকির হোসেন, শামিম আহাম্মেদ, সুমন আহাম্মেদ প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ