কুমিল্লার মুরাদনগরে নিখোজ হওয়ার ৬দিন পর ডোবা থেকে হেলাল উদ্দিন(২২) নামের এক সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ। সোমবার দুপুরে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের পাশের একটি ডোবা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

নিহত হেলাল উপজেলার রহিমপুর গ্রামের হিরন মিয়ার ছেলে। সে পেশায় একজন সিএসজি অটোরিক্সা চালক।

জানা যায় সোমবার দুপুরে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের ছিলমপুর এলাকার নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের শ্রমিকরা ভাটায় কাজ করতে গিয়ে পাশের ডোবায় একটি লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুুলিশ ডোবা থেকে লাশ উদ্ধার করে।

নিহতের চাচা সবুজ মিয়া জানান গত ১২ই অক্টোবর মঙ্গলবার বিকেলে ভাতিজা হেলাল নবীপুর দক্ষিনপাড়া তার বোনের বাড়ী থেকে দাওয়াত খেয়ে বাড়ীর উদ্দ্যেশে বের হয়। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও বাড়ীতে না এলে আমরা তাকে বিভিন্নস্থানে খোজাখুজি করেও কোন সন্ধান পাইনি। আজকে দুপুরে আমার ভাতিজার গলাকাটা লাশ ডোবা থেকে উদ্ধার করলো পুলিশ। আমরা হেলালের খুনিদের বিচার চাই।

মুুরাদনগর থাানার অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। লাশের গলা এবং পেটে ধারালো ছুরির আঘাত রয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে হত্যার রহস্য উদ্ঘাটন ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: