লাকসাম প্রতিনিধিঃ কুমিল্লা লাকসাম-মনোহরগঞ্জ উপজেলায় গণসংযোগ করেছেন কেন্দ্রীয় বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম। গতকাল মঙ্গলবার দিনব্যাপী তিনি দু’উপজেলার বিভিন্ন ইউনিয়নে সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ ও গণসংযোগ করেন। এসময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জানা যায়, কুমিল্লার লাকসাম-মনোহরগঞ্জ উপজেলায় থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার লক্ষ্যে বিএনপির মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি আবুল কালাম সম্প্রতি এলাকায় গণসংযোগ করেছেন। নানাহ সামাজিক কর্মকান্ডের মাধ্যমে তিনি গণসংযোগ করে এলাকায় নিজের অবস্থানকে শক্তিশালী করার চেষ্টা অব্যাহত রেখেছেন। গত মঙ্গলবার লাকসাম উপজেলার স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠন নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা পাশাপুর, চিকুনিয়া, নৈরপাড়া, খুন্তা হয়ে লাকসাম পৌরসভা বাইপাস ও মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার গ্রামের বাসিন্দা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা ইউছুফ হারুন পাটোয়ারীর পিতা মরহুম মাইন উদ্দিন পাটোয়ারীর চেহলাম অনুষ্ঠানে যোগদেন ও মরহুমের কবর জিয়ারত করেন। পরে দু’উপজেলার নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। এরপর উপজেলার কাঁচি, খিলা বাজার এবং নাথেরপেটুয়াসহ একাধিক সামাজিক অনুষ্ঠানে যোগদানসহ বিভিন্নস্থানে ঘুরে এলাকার লোকজনের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি প্রফেসর আলী মতুর্জা, সাধারন সম্পাদক অধ্যাপক সরওয়ার জাহান দোলন, যুবদল সভাপতি মহিব উল্লাহ মিলন, সাধারন সম্পাদক রহমত উল্লাহ জিকু, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবদুর রহমান বাদল, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ নূর হোসেন চেয়ারম্যান, পৌরসভা বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন মিলন, পৌরসভা বিএনপির সাধারন সম্পাদক বেলাল রহমান মজুঃ, ইয়াছিন আলী, মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক কাজী আবদুর রশিদ, মোশারফ হোসেন, আনিছুর রহমান দুলাল, মাহবুবুর রহমান মানিক, মাষ্টার মোঃ বেলায়েত হোসেন, আঃ মন্নান, কামাল হোসেন, আবু সুফিয়ানী, ফারুকসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল শ্রমিকদলসহ সর্বস্তরের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: