হালিম সৈকতঃ কুমিল্লায় লিড লিভিং ইকোনোমি অব এগ্রো প্রসেস ডেভলপমেন্ট লি. এর আয়োজনে ২৫ মে ২০১৮ইং তারিখে কুমিল্লার একটি অভিজাত রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা (দ) জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম সিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি কলেজের সাবেক সভাপতি ও মহানগর যুবলীগ নেতা শাহ মুজিবুল হক মুজিব, দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যূরো রিপোর্টার মো. আবুল খায়ের প্রমুখ। সাংবাদিক হালিম সৈকতের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লিড লিভিং ইকোনোমি অব এগ্রো প্রসেস ডেভলপমেন্ট লি. এর চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মারুফ। পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে প্রোগ্রাম শুরু হয়। কোরআন তেলওয়াত করেন হাফেজ আবদুল্লাহ মাসরুফ। শুভেচ্ছা কথা বলেন, কেন্দ্রীয় ছাত্র সমাজের পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন পাটোয়ারী ও সিটি কলেজের শিক্ষক খাজা পাটোয়ারি।

এই সংগঠনটি প্রতিষ্ঠা লগ্ন থেকেই নানা সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। বাল্য বিবাহ প্রতিরোধ, শিক্ষা উপকরণ বিতরণ এবং সৃজনশীল কর্মযজ্ঞে উৎসাহ প্রদানসহ নানা কাজ করে যাচ্ছে সংগঠনটি।

ইফতার পূর্ব আলোচনায় বক্তারা বলেন,মাদকের বিরুদ্ধে চলমান যে আন্দোলন তার সাথে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রশাসনের একার পক্ষে মাদক নির্মূল করা আদৌ সম্ভবপর নয়। তারা লিডের নেতৃবৃন্দকে একটি মাদক বিরোধী কার্যক্রম গ্রহণ করার আহ্বান জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: