হোমনা-তিতাস আসন পুনরুদ্ধারে কাজ করছে এনামুল হক ইমন

ডেইলিকুমিল্লানিউজ ডেস্কঃ কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনটি জেলার একটি গুরুত্বপূর্ন আসন। এই দুই উপজেলায় আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী থাকলেও যোগ্য নেতৃত্ব আর নেতাদের তৃনমূলের সাথে সম্পৃক্ততা কম থাকায় বিগত সময়ে বার বার জয়ী হয়ে আসছে আওয়ামী লীগ বিরোধী শক্তিরা। তাই আগামী সংসদ নির্বাচনে হোমনা-তিতাস উপজেলার আওয়ামী লীগের নেতা কর্মী তথা সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে পূনরুদ্ধার করে জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটিতে জয় উপহার দিতে চান বলে জানান আওয়ামী লীগ নেতা এনামুল হক ইমন। তিনি গতকাল হোমনার গনিয়ারচর গ্রামে তার নিজ বাসভবনে হোমনা উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাদের সাথে মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন।
আসাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি এস এম আলাল উদ্দিন, আসাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক আ. হক মেম্বার, সহ-সভাপতি হাফেজ মেম্বার, আ.লীগ নেতা ওবায়দূল হক শিপু, উপজেলা যুবলীগ নেতা সোহেল আকতার, মাথাভাঙ্গা ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মান্নান প্রধান, উপজেলা শ্রমীক লীগ সাধারন সম্পাদক মাইন উদ্দিন, নিখলি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মানিক খন্দকার, জয়পুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আকতার হোসেন, ঘাড়মোরা ইউনিয়ন যুবলীগ সভাপতি হাবিব মেম্বার, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা এস এম মিজান, উপজেলা যুবলীগ নেতা সজল সরকার , দুলালপুর ইউনিয়ন শ্রমীক লীগ নেতা কামাল হোসেন, যুবলীগ নেতা মুমিনসহ উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় নেতারা তাদের বক্তব্যে বলেন, হোমনা উপজেলায় বিগত দিনে যারা আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে তাদের তৃণমূলের মানুষের সাথে ভাল সংযোগ ছিলনা। বর্তমানে আওয়ামী লীগ সরকার রাষ্টক্ষমতায় থাকার পরও এই উপজেলায় তৃনমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিএনপি-জামায়াত কর্তৃক নির্যাতনের শিকার হলেও তাদের সহযোগিতায় উপজেলার নেতারা এগিয়ে আসেনি বলে অভিযোগ করেন তারা। তাই আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা এনামুল হক ইমনের সাথে থেকে হোমনা উপজেলায় আওয়ামী লীগকে বিজয়ী করছে সর্বাত্বক কাজ করে যাবেন বলেও জানান উপস্থিত নেতারা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ