খালার জানাজা শেষে ফেরার পথে প্রাণ গেল দুই ভাইয়ের

হবিগঞ্জের বানিয়াচংয়ে খালার জানাজা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও চারজন। শনিবার (২৫ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে বানিয়াচং উপজেলার ভাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের গাড়ি দিয়ে হতাহতদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার চিলাপাঞ্জা গ্রামের বানাই মিয়ার ছেলে মহিন উদ্দিন (৬০) ও তাজউদ্দিন (৪৫)। আহতরা হলেন- নিহত মহিন উদ্দিনের স্ত্রী রিজিয়া বেগম (৫৫), নিহত তাজউদ্দিনের ছেলে মিশকাত (৭), চিলাপাঞ্জা গ্রামের নবীর হোসেনের স্ত্রী খাইরুন্নেছা (৫২) ও একই গ্রামে মিন্নত আলীর ছেলে মো. আলী।

হতাহতদের স্বজন ও হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, খালার জানাজা পড়ার জন্য দুই ভাইসহ পরিবারের লোকজন বানিয়াচং গিয়েছিলেন। ইফতারের পর দুটি সিএনজিচালিত অটোরিকশা দিয়ে তারা হবিগঞ্জ শহরে ফিরছিলেন। বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের ভাটিপাড়া নামক স্থানে একটি ট্রাক্টরের ধাক্কায় দুটি সিএনজি উল্টে যায়। এতে গুরুতর আহত হন মহিন উদ্দিন ও তার আপন ভাই তাজউদ্দিন। আহত হন পরিবারের আরও চারজন। এ সময় বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ হবিগঞ্জ শহর থেকে বানিয়াচং যাচ্ছিলেন। পথে দুর্ঘটনা দেখে তিনি তার গাড়ি দিয়ে হতাহতদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে পাঠান।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়িচালক শাহ অর্নব বলেন, ইউএনও স্যারকে নিয়ে আমি হবিগঞ্জ থেকে বানিয়াচং যাচ্ছিলাম। এ সময় ভাটিপাড়া এলাকায় দুর্ঘটনায় হতাহতদের দেখতে পাই। এরপর আমি হতাহতদের নিয়ে হাসপাতালে আসি। ইউএনও স্যার সিএনজিতে করে অফিসে চলে যান। বানিয়াচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

আরো পড়ুন