দেশবাসী, আমি আরাভ খানকে চিনি না: বেনজীর

আলোচিত দুবাইয়ের সোনা ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলামকে চেনেন না বলে দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। শনিবার (১৮ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি এ দাবি করেন।

সাবেক আইজিপি তার ফেসবুক পেজে লিখেছেন, সম্মানিত দেশবাসী, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণ ভাবে নিশ্চিত করতে চাই যে, ‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে আমি কাউকে চিনি না। আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নেই।

আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ারের পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারী ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্য নয়। আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগিতার জন্য অশেষ কৃতজ্ঞতা।

দুবাইয়ের আলোচিত আরাভ জুয়েলার্সের কর্ণধার আরাভ খান পুলিশের পরিদর্শক পদমর্যাদার এক সদস্যকে হত্যার অভিযোগে দীর্ঘদিন ধরে পলাতক। বর্তমানে দুবাইয়ে অবস্থান করার পাশাপাশি সেখানে স্বর্ণের ব্যবসা করছেন তিনি। তারই সোনার দোকানের উদ্বোধন অনুষ্ঠানে দুবাই যান জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাকিব আল হাসান এবং আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। এরপর থেকে বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

আরো পড়ুন