মুরাদনগরে সরকারের উন্নয়ন তুলে ধরে কাইয়ুম খসরুর গণসংযোগ

মো. নাজিম উদ্দিনঃ আওয়ামীলীগ সরকারের ১০ বছরের উন্নয়নের তথ্য তুলে ধরে কোটি মানুষের আস্থার প্রতীক নৌকা পক্ষে ভোট চেয়ে নির্বাচনের বার্তা নিয়ে জনসাধারনের মাঝে গণসংযোগ করেছেন আসন্ন একাদ্বশ সংসদ নির্বাচনে কুমিল্লা৩ (মুরাদনগর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু (খসরু ভাই)। বৃহস্পতিবার বিকেল উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে এই গনসংযোগ করেন তিনি। এসময় জনসাধারনের মাঝে লিফলেট বিতরনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন।

তিনি জনসাধারনের উদেশ্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হচ্ছে তা এখন সারা বিশ্বে একটি রোল মডেল, উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সকলকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। এসময় তিনি আরো বলেন প্রধানমন্ত্রী যাকে নৌকার মনোনয়ন দেবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করবো, ‘‘নৌকা যার, আমরা তার’’।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সারোয়ারা বেগম লুনা, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য তরিকুল ইসলাম দিপু, পরিবহন শ্রমিক ইউনিয়ন কোম্পানীগঞ্জ শাখার সভাপতি হাবিবুর রহমান, উপজেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিমুল বিল্লাল, আমেরিকার জর্জিয়া আ’লীগের সভাপতি হুমায়ন কবির কাউছার, কুমিল্লা উত্তরজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য আরিফুল ইসলাম শাহিন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আবুল কালাম আজাদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান সোহাগ, সেচ্ছাসেবকলীগ নেতা গোলাম হাক্কানী বিপ্লব, ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহ সরকার শ্রমিকলীগ নেতা জাকারিয়া সরকার, পারভেজ সরকার, আ’লীগ নেতা গিয়াস উদ্দিন প্রমুখ। এছাড়া আ’লীগ, ছাত্রলীগ, সেচ্ছাবেকলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন