ব্রাহ্মণপাড়ায় করোনা প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে করেছে পুলিশ

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় করোনা প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত কয়েকদিনে উপজেলার বিভিন্ন হাট বাজারে জাবাণুনাশক স্প্রে করা শুরু হয়। পরে বুধবার সকালে ওসি আজম উদ্দিন মাহমুদের নেতৃত্বে ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ বাজার এলাকায় স্প্রে করা হয়েছে। তার সাথে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, ওসি (তদন্ত) মোঃ জাকির হোসেন, এস আই সাইফুজ্জামন, এস আই সফিকুল ইসলাম, এস আই আব্দুল কুদ্দুস, এস আই রাজু আহম্মেদ, এস আই মামুনোর রশিদ, এস আই জাকির হোসেন, এএস আই আনোয়ার হোসনে, এএস আই আজিজুর রহমান, এস আই সিরাজুল ইসলাম, এএস আই নুরুল আমিন, এএস আই কৃষ্ণ সরকার, এএস আই বিপুল চন্দ্র রায় থানা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ

এসময় থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম পিপিএম বার (বিপিএম) মহদোয়ের দিক নির্দেশনায় আমরা করোনা প্রতিরোধে কাজ করছি এবং এ কার্যক্রম অব্যাহত আছে।

আরো পড়ুন