হোমনায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাবার পৌছেঁ দিচ্ছেন পৌর মেয়র

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ও অসহায় মানুষের জন্য সকাল থেকে শুরু হয় গাড়িতে করে খাদ্য সামগ্রী নিয়ে বিভিন্ন গ্রামে ছুটে চলা শেষ হয় সেই রাতে । পৌর সভার বিভিন্ন গ্রামের হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পরিবারের মাঝে এভাবে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন কুমিল্লার হোমনা পৌরসভার মেয়র অ্যাড মো. নজরুল ইসলাম । তিনি গ্রামে গ্রামে গিয়ে নিজে তালিকা করে খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছেন । তার উদ্যোগে বেজায় খুশি পৌর এলাকার কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষরা । আজও এমপি সেলিমা আহমাদ মেরীর পরামর্শ ক্রমে হোমনায় পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম তার ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চারশতাধিক কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন । বুধবার সকালে হোমনা পৌরসভার ৬,৭,৮ নং ওয়ার্ডে পশ্চিম শ্রীমদ্দি প্রাথমিক বিদ্যালয় মাঠ, পূর্ব শ্রীমদ্দি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও শ্রীমদ্দি ঈদগাহ মাঠে মোট তিনটি ওয়ার্ডের হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন ।

এ সময় হোমনা থানা অফিসার ইনর্চাজ (ওসি) আবুল কায়েস আকন্দ, উপজেলা আওয়ামীলী সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন,পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোছলেম,কাউন্সিলার কামাল হোসেন, কাউন্সিলার সিরাজুল ইসলাম ও পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হোমনা পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম জানান করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের দায়িত্ব আমি নিয়েছি । আমি নিজে বিভিন্ন গ্রামে যাচ্ছি তালিকা করে খাবার পৌঁছে দিচ্ছি ,আমি বিতরণ করছি । আমার পৌরসভার কেউ না খেয়ে থাকবে না, আমি ব্যক্তিগত উদ্যোগে ও সরকারি বরাদ্দ যা পেয়েছি তা দিয়ে পৌরসভার কর্মহীন হতদরিদ্রদের খাদ্যের চাহিদা পূরণ করার চেষ্টা করছি আমি যতক্ষণ বেঁচে থাকব পৌরসভার কোন হতদরিদ্র পরিবার না খেয়ে থাকবে না ইনশাল্লাহ।

আরো পড়ুন