বুড়িচংয়ে ১২ তম দিনে ও চলছে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি

১২ দিন ধরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি বন্ধ থাকায় গর্ভবতী মা -শিশু,কিশোরীর স্বাস্থ্য সেবা এবং শিশুদের উপজেলার ১৯২ টি অাউট রিচ টিকাদান কেন্দ্র বন্ধ থাকায় এতে চরম ভোগান্তিতে পড়ছে স্বাস্থ্য সেবা প্রার্থী মা শিশু কিশোরীরা।

সোমবার সারা দেশের ন্যায় ২৬ নভেম্বর থেকে অনিদিষ্ট কালের জন্য নিয়োগ বিধি সংশোধন করে বেতন বৈষম্য দুরীকরন ও টেকনি ক্যাল স্কেল এবং পদমর্যাদার দাবীতে বুড়িচং উপজেলা হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতির (B H AA) উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রথম দিনে কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচি পালিত হয়। স্বাস্থ্য পরিদর্শক -১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২, স্বাস্থ্য সহকারীদের ১৩ এবং প্রশিক্ষণ পর্ববতী স্বয়ংক্রিয় -১১তম গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধন সহ বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচি পালিত হয়।

এতে বিভিন্ন দাবী দাওয়া নিয়ে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ অাব্দুল্লাহ অাল মামুন ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম খান, সহ-সভাপতি হাবিবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক আমেনা বেগম, শাহীনুর বেগম, রিফাত সুলতানা, শাহীনুর অাক্তার, সামসুন্নাহার, জাহাঙ্গীর আলম। এসময় উপজেলার সকল স্বাস্থ্য সহকারী ও স্বাস্থ্য পরিদর্শক বৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন