কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

৪ মাস পর কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটির সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব।

রোববার এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

দলীয় সূত্রে জানা যায়, গত বছরের ৮ ডিসেম্বর লালমাই উপজেলার বাগমারা উচ্চবিদ্যালয় মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন হয়। ওই সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। রোববার কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

কমিটির সহসভাপতি স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন আহমেদ চৌধুরী, সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী, সংসদ সদস্য আবুল হাসেম খান, সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার, মো. ইলিয়াছ মিয়া, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুস ভূঁইয়া, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খান চৌধুরী, এ এম শাহাদাত হোসাইন, নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু ও এ জেড এম শফিউদ্দিন।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মো. সাজ্জাদ হোসেন, পার্থ সারথী দত্ত, এম.এ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রুপম মজুমদার, কামরুল ইসলাম, আশিকুন্নবী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. শহিদ উল্লাহ, মহিলাবিষয়ক সম্পাদক নাছরিন আক্তার মুন্নী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুমী ও কোষাধ্যক্ষ আলী আকবর। এছাড়াও উপদেষ্টা রাখা হয়েছে ২৭ জনকে।

আরো পড়ুন