আমার পেছনে অনেক মানুষ লেগেছে ক্ষতি করার জন্য: তাসরিফ

দেশের তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাসরিফ খান। গানের পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ইতোমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হওয়ার পর গান থেকে কিছুটা দূরে থাকলেও অসহায় মানুষের পাশে দাড়ানো বন্ধ করেননি তিনি। প্রতিদিন দেশের বিভিন্ন স্থানে থাকা অসহায় মানুষদের পাশে দাড়াতে ছুটে যাচ্ছেন।

তবে জনপ্রিয় এই সঙ্গীতশিল্পীর ক্ষতি করার চেষ্টা করেছেন অনেকেই। বিষয়টি জানিয়েছেন তিনি নিজেই। শুক্রবার (২১ এপ্রিল) তাসরিফ তার নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে লিখেছেন, আমার পেছনে অনেক মানুষ লেগেছে আমার ক্ষতি করার জন্য।

তাসরিফ লেখেন, সিলেটে কাজ করার সময় একটা গ্রুপ আমাকে কিডনাপ করতে চেয়েছিল। কিডনাপ হবার আগের রাতে টের পেয়ে যাওয়ায় রক্ষা পেয়েছিলাম যা আমার ‘বাইশের বন্যা’ বই তে উল্লেখ করেছি বিধায় অনেকেই হয়তো জানেন। কিছুদিন আগে আমার পেইযে একটা ভিডিও আপলোড করলাম যেখানে আপনারা শুনেছেন আমাকে থ্রেট করা হয়েছে। আমি এমনো দেখেছি আমাকে নিয়ে ফেইক স্ক্রিনশট এবং ভিডিও এডিট এর মাধ্যমে আমার মানহানী করার চেষ্টা করে যাচ্ছে একটা চক্র।

তাসরিফ আরো জানান, কে করছে কেন করছে তা জানি না। হয়তো এরকম সামনের দিনগুলোতেও চলতে থাকবে। তবে আমি জানি উপরে আল্লাহ আছেন জিনি সব দেখছেন এবং আমাকে সবার চাইতে ভালো করেই জানেন। আল্লাহ চাইলে কেউ আমার কোন ক্ষতি করতে পারবে না।

অবশেষে তাসরিফ লেখেন, আমার সকল শুভাকাঙ্ক্ষীদের উদ্দ্যেশ্যে আমি বলতে চাই, আমাকে নিয়ে কোথাও কোন রকমের বিভ্রান্তিকর নিউজ,খবর বা গুজব দেখলে আপনারা এসবে বিচলিত হবেন না। আমি আপনাদের পাশে নিয়ে নিজের গতিতে এগিয়ে যাবো ইনশাআল্লাহ। আপনারা আমার পাশে থাকলে আর দোয়া করলে কোন অপশক্তি আমার কোন ক্ষতি করতে পারবে না।

আরো পড়ুন