কুমিল্লায় দাদীকে দাফন করতে এসে না ফেরার দেশে গেলেন নাতীও

কুমিল্লার মুরাদনগরে পড়ন্ত বিকেলে দাদীর জানাজা শেষে রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় নাতীর মৃত্যু হয়েছে। নিহত মো. সাকিবুল হাসান (২১) উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জর সরু মিয়া হাজী বাড়ির মো. মৃদন মিয়ার পুত্র।

বুধবার রাত ১০টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের বাখরনগর ফুলমালা ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাকিব পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। সে চট্টগ্রাম আনোয়ারা পল্লীবিদুৎ (পবিস-১ এর এলসিএল-১) এর লাইনম্যান হিসেবে চাকুরির করত। গুঞ্জর গ্রামের মৃত ওয়াহেদ আলীর স্ত্রীর (সাকিবের দাদী) মৃত্যুর খবরে সে নিজের মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন। বুধবার বাদ আছর দাদীর জানাজা ও দাফন কাফন শেষ করেন। রাতে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হলে দুর্ঘটনার স্বীকার হন।

এ ব্যাপারে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মঞ্জুরুল আবছার বলেন, মোটরসাইকেল দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ ও আরেক জনকে আংশকাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে (মর্গে) পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, রাতের ঘটনায় প্রত্যক্ষদর্শী ছিল না বলে এখন পর্যন্ত ক্লুলেস। ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন