সদর দক্ষিণ প্রতিনিধিঃ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড শাখার শুভ উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মো. মোশাররফ হোসাইন। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ মো. আব্দুল মালেক ভূঁইয়া, মো. আতিক উল্লাহ খোকন, মো. সাইফুল ইসলাম খান, প্রফেসর মো. ফারুক আহমেদ, বাবু নির্মল চন্দ্র ঘোষ, বাবু উজ্জল কুমার দে, রেজাউর রহমান মামুন ও মহিলা উদ্যোক্তা ফারহানা পারভীন। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন পদুয়ার বাজার বিশ্বরোড শাখা প্রধান মো. বেলাল হোছাইন। এ সময় সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি হাজী মো: দেলোয়ার হোসেন মজুমদার,সাধারণ সম্পাদক শাহ ফয়সাল কারীম,দপ্তর সম্পাদক মাজহারুল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, অর্থনৈতিকভাবে দেশ অনেক এগিয়েছে। বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল জিডিপি’র দেশ বাংলাদেশ। ব্যবসা-বাণিজ্য ও বৈদেশিক বিনিয়োগের জন্য বাংলাদেশ সবচেয়ে অনুকূল দেশসমূহের একটি। এই উন্নয়ন অগ্রযাত্রার অন্যতম অগ্রপথিক ইসলামী ব্যাংক। কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্যসহ দেশের প্রতিটি সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই ব্যাংক। তিনি বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। সম্পদ ও মুনাফায় এই ব্যাংক দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক।

কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা এবং কোটি গ্রাহকের আস্থা, ভালোবাসা ও অকুন্ঠ সমর্থনে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌছেছে। শাখা, বুথ ও এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের প্রতিটি জনপদের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে কল্যাণমুখী সেবা পৌঁছে দিচ্ছে এই ব্যাংক। আই ব্যাংকিং, আই-স্মার্ট অ্যাপ্স, ই-পে, এমক্যাশসহ ইসলামী ব্যাংকের সকল আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।