মো.জাকির হোসেনঃ কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির ইনচার্জ আবু ইউসুফ ফসিউজ্জামান সেরা ইন্সপেক্টর এবং শাহিন কাদির সেরা এসআই হিসেবে স্বীকৃতি পেয়েছে।

বৃহস্পতিবার কুমিল্লা পুলিশের মাসিক কল্যান সভায় গত সেপ্টেম্বও মাসে এই ফাঁড়ির অধীনে অস্ত্র , মাদক উদ্ধার,ওয়ারেণ্টভুক্ত পলাতক আসামীদেও আটকসহ আইন-শৃঙ্খলা বজায় রাখতে বিশেষ অবদান রাখার জন্য এই কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) ও পিপিএম এউপলক্ষে তাদের পুরস্কার প্রদান করেন।

পুুলিশ অফিস সুত্রে জানা যায়, আইন-শৃঙ্খলা রক্ষাসহ অস্ত্র,মাদক উদ্ধার আসামী গ্রেফতারে বিশেষ অবদান রাখার জন্য জেলা পুলিশের মাসিক কল্যান সভায় নিয়মিত স্বীকৃতি দিয়ে আসছে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে। এরই ধারাবাহিকতায় ২০১৯ এর সেপ্টেম্বর মাসে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি এলাকাধীন ময়নামতি,মোকাম,ভারেল্লা উত্তর ও দক্ষিণ এই চার ইউনিয়নের অধীন ঢাকা-চট্টগ্রাম ও কুমিল্লা-সিলেট মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানগুলোসহ ফাঁড়ির সম্পূর্ণ এলাকায় অপরাধ ও আই-শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখার জন্য আইসি ইন্সপেক্টর আবু ইউসুফ ফসিউজ্জামান ও অস্ত্র,মাদক ও ওয়ারেণ্টভূক্ত পলাতক আসামীদের গ্রেফতারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য উপ-পরিদর্শক মোহাম্মদ শাহিন কাদিরকে জেলার শ্রেষ্ঠ যথাক্রমে ইন্সপেক্টর ও এসআই হিসেবে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম তাদের হাতে পুরস্কারের ক্রেষ্ট তুলে দেন। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার কুমিল্লা (দক্ষিণ) আব্দুল্লাহ আল মামুন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ সাখাওয়াৎ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর সালেহীন ইমনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: