ডেস্ক রিপোর্টঃ এমপি বাহার কন্যার বিবাহোত্তর সংবর্ধনায় মন্ত্রী, এমপি, রাজনীতিবিদ, প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি ও আওয়ামীলীগের নেতা-কর্মীদের মিলন মেলায় পরিনত হয়। কুমিল্লা মহানগর ও কুমিল্লা সদর আসন জুড়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা আয়োজনকে বেশ উচ্ছাস ও আনন্দঘন পরিবেশে উদযাপন করে।

বর্ন্যাঢ্য অনুষ্ঠানে যোগ দেন, আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, অর্থ মন্ত্রী আ.হম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এবং আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি, এ্যারোমা দত্ত এমপি, সেলিনা ইসলাম সিআইপি এমপিসহ কয়েকজন সংসদ সদস্য ও বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ।

এছাড়া বাংলাদেশ সরকারের সচিব মঞ্জুরুর রহমান, প্রধানমন্ত্রীর পিএস-১ তফাজ্জল হোসেন মিয়াসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি ও আওয়ামীলীগের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

বুধবার দুপুরে কুমিল্লা ক্লাবে কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহারের ২য় কন্যা আয়মান বাহার সোনালী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহাজাহান খানের পুত্র আসিবুর রহমান খানের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এছাড়া পুলিশ লাইন, কুমিল্লা স্টেডিয়াম, স্টেশন ক্লাব, প্রেসক্লাবসহ ১৫ স্থানে অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেশ উচ্ছাস ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠানটি উপভোগ করে দলীয় নেতাকর্মী ও হাজী বাহার এমপির শুভকাঙ্খী ও স্বজনরা।

এদিকে বুধবার দুপুরে অনুষ্ঠানে যাওয়ার পূর্বে নগরীর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতু ওবায়দুল কাদের। তিনি এসময় বলেন, দেশ গনতন্ত্র আছে, গনতন্ত্র নেই বিএনপির ঘরে, গনতন্ত্র নেই তাদের দলে, তারা গনতন্ত্র দেশে কিভাবে প্রতিষ্ঠিত করবে।

ঢাকার সিটি কর্পোরেশনের নির্বাচন প্রসঙ্গে তিনি আরো বলেন, ইভিএম সর্বজন স্বীকৃত আধুনিক প্রদ্ধতি,ইভিএমমে সুষ্ঠু নির্বাচন হয়, অতীত অবিজ্ঞতা থেকে দেখা যায় যেখানে ইভিএম হয়েছে সেখানে বিএনপি জিতেছে, ইভিএম হলে কারো অসুবিদা নেই। ইভিএমে সুষ্ঠ ফ্রি এন্ড ফেয়ার নির্বাচনের নিশ্চয়তা আছে।

একটা শান্তিপূর্ণ অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনকে স্বাধীন ভ‚মিকা পালনে সরকাররের পক্ষ থেকে সর্বাতক সহযোগিতা দেওয়া হবে। এসময় স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: