মো.জাকির হোসেন।। কুমিল্লার তিতাস উপজেলার বাতাকান্দি এলাকায় এক বিকাশ ব্যবসায়ীর প্রতিষ্ঠান থেকে সাড়ে ৬ লাখ টাকা লুটের ঘটনায় প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে লুন্ঠনকারী চক্রের চার সদস্যকে আটক করেছে কুমিল্লা ডিবি পুলিশ।
জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর দুপুরে বাতাকান্দি বাজারের মা টেলিকম এন্ড সার্ভিসিং প্রতিষ্ঠানের মালিক দোকান বন্ধ করে নামাজে গেলে ৪ জনের একদল যুবক দোকানের তালা ভেঙ্গে প্রবেশ করে বিকাশের ৬ লাখ ৫০ হাজার টাকা, মোবাইল ফোন লুটে নেয়।

এ ঘটনায় ২ অক্টোবর তিতাস থানায় একটি মামলা দায়ের করে দোকানের মালিক। মামলাটি সম্প্রতি সময়ে পুলিশ সুপারের নির্দেশে কুমিল্লা ডিবি পুলিশের নিকট হস্তান্তর হয়। পরবর্তীতে কুমিল্লা ডিবি পুলিশের এস আই নন্দন চন্দ্র সরকার মামলার তদন্ত করে বুধবার সন্ধায় জেলার দাউদকান্দি উপজেলার গৌরিপুর এলাকা থেকে আসামীদের গ্রেফতার করেছে।
আটককৃতরা হলো- মুরাদনগর জেলার কামাল্লা গ্রামের মৃত আদুল হামিদের ছেলে মোঃ নবীর হোসেন (২৫), তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের মৃত জুহুর আলীল ছেলে অলি আহাম্মদ (৩২), কক্সবাজার জেলার রামু থানাধীন অফিসের চর এলাকার মৃত সামছুল আলমের ছেলে মোঃ ইষয়াছিন প্রকাশ্যে সোহেল (৩৫), বরিশাল জেলার কাউনিয়া থানাধীন পশ্চিম কাউনিয়া গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোঃ সুমন।

গ্রেফতারকৃত আসামী সুমনের কাছ থেকে লুন্ঠিত একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। আটককৃত আসামীদের বৃহস্পতিবার কুমিল্লা আদালতে হাজির করলে আসামী নবী ঘটনার বিস্তারিত উল্লেখ পূর্বক আদালতে স্বীকারোক্তি মূলক জানবন্দি প্রদান করেন।

জেলা গোয়েন্দা শাখার এস আই নন্দন চন্দ্র সরকার বলেন, গ্রেফতারকৃত চারজন আন্তঃজেলা চোর চক্রের সদস্য। বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে