ডেস্ক রিপোর্টঃ দাউদকান্দিতে প্রেমে ব্যর্থ হয়ে মাইকে ঘোষণা দিয়েই বি’ষপানে আত্মহ’ত্যা করেছেন এক যুবক। বুধবার দিবাগত রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের স্বল্প পেন্নাই গ্রামে এই ঘটনা ঘটে। নি’হত যুবকের নাম হৃদয় (২৩)। তিনি স্বল্প পেন্নাই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নি’হত হৃদয় এলাকার এক মেয়েকে ভালোবাসতেন। ভালোবাসার মেয়েটিকে অন্যত্র বিয়ে দেওয়ার জন্য পাত্র ঠিক করা হয়েছে। এমন খবর পেয়েই বি’ষপান করে বাড়ি যাওয়ার রাস্তা লুটিয়ে পড়েন। এমন অবস্থায় তার মা গিয়ে তাকে স্থানীয় হাসপাতালে নেন। সেখান থেকে ঢাকা পাঠানোর কথা বলা হয়। পরে ঢাকা নেওয়ার সময় পথেই মৃ’ত্যু হয় তার।

হৃদয়ের মা রফেজা বেগম জানান, কি কারণে বিষ খেয়ে আত্মহ’ত্যা করেছেন তিনি কিছুই জানেন না। তবে মৃত্যুর আগে সন্ধ্যায় গ্রামের মসজিদের মাইকে নিজেই নিজের মৃ’ত্যুর খবর দেন হৃদয়। মাইকের ঘোষণায় বলা হয়, ‘তমিজ উদ্দিনের ছোট ছেলে হৃদয় মৃ’ত্যু বরণ করেছে, রাতেই তার জানাজা’। এমন ঘোষণা করেই বি’ষপানে আত্মহ’ত্যা করেন হৃদয়। তিনি বলেন, অনেকে এটাকে পাগলামি মনে করেছেন। আমার ছেলে এভাবে আত্মহ’ত্যা করবে তা ভাবি নাই।