নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও চিশতিয়া টেক্সটাইল মিল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত আওয়ামীলীগ নেতা আদর্শ সদর উপজেলার আলমপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ¦ মো.বাছির মিয়ার স্মরনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বড় আলমপুর দাখিল মাদ্রাসার উদ্যোগে অত্র মাদ্রাসার প্রাঙ্গনে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আলোচন সভায় অত্র মাদ্রাসার সুপার মাও. মো.আব্দুল হামিদ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. তারিকুর রহমান জুয়েল। এসময় আরো বক্তব্য রাখেন ৩নং দক্ষিণ দূর্গাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ¦ তাজুল ইসলাম, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ও প্রয়াত বাছির মিয়ার বড় ছেলে মো. নাছির উদ্দিন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য ও বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মো. এনামুল হক, ওয়ার্ড আ’লীগের সভাপতি শহিদুল আলম ভূইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ পারভেজ, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল বারেক, আব্দুল ওহাব। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- প্রয়াত আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মো.বাছির মিয়া যথেষ্ট স্বচ্ছ ও ন্যায়নীতি হিসেব করে রাজনীতি করেছেন। বাছির মিয়া এ অ লে আ,লীগের কঠিন মূহর্তে রাজনীতি হাল ধরেছিলেন। বহু অন্যায় ও অত্যাচার সহ্য করেও নিজ দল ত্যাগ করেনি,বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হননি। শ্রমিকদের কল্যানে সারা জীবন কাজ করেছেন। তার বর্ণাঢ্য রাজনীতি জীবন আমাদের জন্য অনুস¥রনীয় হয়ে থাকবে। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র মাদ্রাসার সহকারি শিক্ষক মাও. মো. আমীর হোসাইন।